সিরাজগঞ্জে ট্রাকচাপায় দুই ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জ সদর ও বেলকুচিতে ট্রাকচাপায় আলাউদ্দিন ও আবু বক্কার নামে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। সোমবার সকাল ১০টার দিকে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের সুবর্ণসড়া ও বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ বাজার ষ্টেশন এলাকায় পৃথক দুর্ঘটনায় নিহত হন তারা।

নিহত আবু বক্কারের বাড়ি বেলকুচি উপজেলার চালা উত্তরপাড়া গ্রামে। বাবার নাম শীতল ব্যাপারী। তিনি চালের ব্যবসা করতেন।। অপরদিকে আলাউদ্দিন সবজি ব্যবসায়ী ছিলেন। তার বাড়ি সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাতী গ্রামে। বাবার নাম আহমেদ তালুকদার।

স্থানীয়দের বরাত দিয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আবু বক্কার পৌর এলাকার সুবর্ণসাড়া সড়কের পাশ দিয়ে হাটছিলেন। এমন সময় বেপরোয়া গতির একটি বালু ভর্তি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলিই তিনি মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। অস্পষ্ট নাম্বারের ঘাতক ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, বেলা ১১টার দিকে সবজি বিক্রেতা আলাউদ্দিন বাড়ি থেকে সিরাজগঞ্জ শহরের আসছিলেন। তিনি শহরের বাজার ষ্টেশন এলাকায় পৌঁছলে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন