বিয়ের আগেই মা হচ্ছেন পূজা

দীর্ঘ ১২ বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন টলিউড অভিনেত্রী পূজা ব্যানার্জী। এ বছরই তার বিয়ে হওয়ার কথা ছিল। করোনা বাধায় আটকে যায় সে বিয়ে। করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই তিনি সাতপাঁকে বাধা পড়বেন। কিন্তু তার আগেই মা হতে চলেছেন পূজা। এখন বিয়েটা তিনি সন্তানের উপস্থিতিতেই করবেন বলে সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানিয়েছেন কলকাতার এই সুন্দরী।

সংবাদ মাধ্যমকে দেয়া ওই সাক্ষাৎকারে পূজা বলেন, ‘আমি যখন ছোট ছিলাম, আমার বরাবরের অভিযোগ ছিল, বাবা-মায়ের বিয়েতে তারা আমাকে দাওয়াত করেননি। কিন্তু আমার সন্তানের সেই অভিযোগ অন্তত থাকবে না। একজন আধুনিক মা হিসেবে সন্তানের উপস্থিতিতেই আমরা সামাজিক বিয়ে করব বলে মনে মনে ঠিক করে নিয়েছি।’

পূজার হবু স্বামীর নাম কুণাল বর্মা। সম্প্রতি নায়িকা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কুণালের সঙ্গে তোলা কয়েকটি অন্তরঙ্গ ছবি শেয়ার করেন। সেখানেই তার বেবি-বাম্প স্পষ্ট হয়ে ওঠে। ২০১৭ সালের ১৬ আগস্ট কুণালের সঙ্গে পূজার আংটি বদল হয়। বিয়ে হওয়ার কথা ছিল চলতি বছরের ১৫ এপ্রিল। কিন্তু করোনার প্রকোপে তা হয়নি। বিয়ের জন্য জমানো টাকা নাকি তারা করোনার ত্রাণ তহবিলে দান করেছেন।

পূজা জানান, বিয়ে নিয়ে তাদের অনেক পরিকল্পনা ছিল। কিন্তু করোনার কারণে সামাজিক বিয়ের অনুষ্ঠান বাতিল করতে হয়েছে। এমনকি, রেজিস্ট্রির দিনে তার মা উপস্থিত থাকতে পারেননি। তাই সন্তানের জন্মের পর সামাজিক বিয়ের অনুষ্ঠান করবেন। তবে নতুন অতিথি কবে আসছে সেটা না জানালেও তিনি আর কূণাল নাকি তাদের সন্তানের নাম ঠিক করে ফেলেছেন।

সূত্রঃ ঢাকা টাইমস ২৪

আরও পড়ুন