ভারতে আবারও চলন্ত বাসে ধর্ষণের শিকার তরুণী

ভারতে চলন্ত বাসে নির্ভয়াকে ধর্ষণ একটি আলোচিত ঘটনা। এই ঘটনার রেশ কাটতে না কাটতে আবারও চলন্ত বাসে ধর্ষণের শিকার হয়েছেন দিল্লির এক তরুণী।

ভারতীয় গণমাধ্যম এই সময় জানায়, শনিবার (২৯ আগস্ট) একটি প্রাইভেট বাসে করে লক্ষ্ণৌ থেকে দিল্লিতে ফেরার পথে ধর্ষণের শিকার হন ওই তরুণী।

জানা যায়, স্মার্টফোন থেকে হেল্পলাইনে ফোন করায়, পুলিশ শেষ পর্যন্ত তাকে উদ্ধার করে। একই সঙ্গে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। মেয়েটির মেডিকেল টেস্ট শেষে পুলিশ তার বাড়িতে পৌঁছে দিয়েছে। অভিযুক্ত ধর্ষক এখন বিচার বিভাগের হেফাজতে।

পুলিশে এফআইআর থেকে জানা যায়, বাসটি যমুনা এক্সপ্রেসওয়ে ধরে আসার সময় ভোরের দিকে তাকে ধর্ষণ করা হয়। সেসময় বাসের অন্য যাত্রীরা ঘুমাচ্ছিলেন। ‘ধর্ষক’ ওই বাসের হেলপার। নাম  রবি। ঘটনার পর, বিধ্বস্ত অবস্থায় ১১২ হেল্পলাইনে ফোন করেন মেয়েটি। বাসের মধ্যে যৌন নির্যাতনের কথা জানান। পুলিশ মথুরার মান্ট টোলপ্লাজায় ওই বাসটির জন্য অপেক্ষা করছিল। বাসটি টোলপ্লাজায় পৌঁছালে, অভিযোগকারী মেয়ের সঙ্গে অভিযুক্তকে বাস থেকে নামানো হয়। আরও যাত্রী থাকায় নির্দিষ্ট গন্তব্যের জন্য বাসটিকে ছেড়ে দেওয়া হয়।

অভিযুক্তকে প্রাথমিক জিজ্ঞাসা করে পুলিশ জানতে পারে, রবির বাড়ি উত্তরপ্রদেশের বহরাইচ জেলায়। ওই প্রাইভেট বাসটির ক্লিনার তিনি।


সূত্রঃ আর টিভি অনলাইন

আরও পড়ুন