বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্যায় উন্নীতকরন

 

নাটোরের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ করা হয়েছে। শনিবার বিকালে জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ১১ কোটি ৭০ লাখ টাকা ব্যায়ে নির্মিত চার তলাবিশিষ্ট নতুন ভবনের উদ্বোধন করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে নাটোরের সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (নির্মাণ) সাইদুর রহমান, জেলা প্রশাসক মো. শাহরিয়াজ পিএএ, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আব্দুল হামিদ, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, বনপাড়া পৌর মেয়র অধ্যাপক কেএম জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পরিতোষ কুমার রায়, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান, বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহবুব উল হক বাচ্চু ও উপজেলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি।

অনুষ্ঠানে বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক সরদার ও জেলা আওয়ামীলীগের সদস্য মাজেদুল বারী নয়নসহ সকল ইউপি চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, জনপ্রতিনিধি, সমাজসেবক, রাজনীতিবিদ, সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

২৪বানি/সাইফুল ইসলাম

আরও পড়ুন