রাজশাহীতে বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৬

রাজশাহীতে বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ছয়জনে দাঁড়িয়েছে। রোববার দুপুর একটায় চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। মৃতের নাম ইশাকুল ইসলাম (২২)। তার বাড়ি নগরীর কাদিরগঞ্জ দরিখোরবোনা মহল্লায়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।

 

এর আগে গত শনিবার বিকেল ও রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান। এর আগে শনিবার ভোরে হাসপাতালের ১৭ নং ওয়ার্ডে তিনজনের মৃত্যু হয়। মৃত এই পাঁচজনের মধ্যে একজন জেলা ছাত্রদলের নেতা।

মৃতরা হলেন, নগরের হোসনীগঞ্জ এলাকার আইনুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮), জেলার বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সজল (২৫), মহানগরীর বাকির মোড় এলাকার উত্তমের ছেলে সাগর (২৫), হেতমখাঁ এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে তুহিন (২৬) ও নগরের কাদিরগঞ্জ এলাকার সেলিম আহমেদের ছেলে মুন আহমেদ (১৮)। এদের মধ্যে ফয়সাল জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক। তুহিন শনিবার বিকাল ৪টার দিকে এবং মুন রাত ৮টার দিকে মারা যান।

 

নগরের রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, নববর্ষ উপলক্ষে শুক্রবার রাত নয়টা থেকে ১০টার মধ্যে নগরীর হোসনীগঞ্জ এলাকায় এরা মদপান করেন। এদের মধ্যে কয়েকজন অসুস্থ হয়ে পড়লে তাদের মধ্যে সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে তিনজন ভোরে, একজন বিকেলে ও একজন রাতে মারা যান এবং রোববার আরো একজন মারা যান। রাজশাহী মেডিকেল কলেজের মর্গে মৃতদের লাশের ময়নাতদন্ত করা হয়েছে।

আরও পড়ুন