রাজধানীতে ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে রোববার (৩১ জানুয়ারি) ডিএমপির যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান পরিচালনাকালে গোপন সংবাদেও ভিত্তিতে জানা যায় যে, কতিপয় গাঁজা ব্যবসায়ী বি-বাড়ীয়া জেলার কসবা থানা এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকায় এনে বিক্রয় করার জন্য সিটি করপোরেশনের কাচা মালের আড়তে অবস্থান করছিল।

উক্ত সংবাদের ভিত্তিতে অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. আজহারুল ইসলাম মুকুল এর নেতৃত্বে ডেমরা জোনাল টিম যাত্রবাড়ী থানাধীন ডেমরা রোডের ফ্লাইওভার সংলগ্ন সিটি করপোরেশনের কাঁচামালের আড়তের (শাক বাজার) সামনে পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে তিন আসামিকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- রবিউল হোসেন (৩৫), দুলাল খান (৩৭), ও লালন খান (৩১)।

অন্যদিকে রোববার (৩১ জানুয়ারি) ডিএমপির যাত্রাবাড়ী থানা এলাকায় অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রাবাড়ী থানাধীন সায়েদাবাদ জনপদ মোড়স্থ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্টাফ কোয়ার্টারের সামনে পাকা রাস্তার ওপর অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য (ইয়াবা) ক্রয়-বিক্রয় করার জন্য পরামর্শ করছে। উক্ত সংবাদের ভিতিত্তে ডিএমপি গোয়েন্দা (ওয়ারী) বিভাগ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো- এনামুল হক (৪০) ও সুমাইয়া আক্তার (৩০)। এ সময় তাদের কাছ থেকে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ দমন আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ডিএমপির গোয়েন্দা (ওয়ারী) বিভাগের উপপুলিশ কমিশনার জনাব মো. আ. আহাদ (পিপিএম বার) এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত উপপুলিশ কমিশনার, গোয়েন্দা (ওয়ারী) বিভাগ মো. জসীম উদ্দিনের তত্ত্বাবধানে, ডেমরা জোনাল টিমের টিম লিডার মো. আজহারুল ইসলাম মুকুল, অতিরিক্ত উপপুলিশ কমিশনার এবং অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের টিম লিডার মোহাম্মদ খলিলুর রহমান, সহকারী উপপুলিশ কমিশনানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযানটি পরিচালনা করা হয় বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সূত্রঃ সময় নিউজ
আরও পড়ুন