ভ্যান চালিয়ে নিজে বাড়ি বাড়ি মিষ্টি নিয়ে গেলেন কাউন্সিলর

বিশেষ প্রতিনিধিঃ

চালকের আসনে বসে মিষ্টিবোঝাই ভ্যান নিয়ে অবিরাম ছুটে চলেছেন তিনি। এ সময় ক্লান্ত শরীরে ঝরছে অবিরাম ঘাম। তারপরও মুখে হাসি নিয়ে যাচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি। তবে ভোটের জন্য নয়, মিষ্টিমুখ করাতে।

পৌর কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার পর বুধবার নিজেই এ মিষ্টি বিতরণ করেছেন গোলাপগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর রুহিন আহমদ খান।

জানা যায়, ৩০ জানুয়ারি গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে বিপুল ভোটে জয়লাভ করেন সাবেক কাউন্সিলর রুহিন আহমদ খান। এ নিয়ে তিনি টানা তৃতীয়বার জয়লাভ করেন কাউন্সিলর হিসেবে। নির্বাচনে তার সঙ্গে আরও কয়েকজন প্রতিদ্বন্দ্বিতায় থাকলেও তাকে কেউ আটকাতে পারেননি। ভোটাররা তাকে জয়লাভের পর তাদেরও স্মরণ করেছেন কাউন্সিলর রুহিন আহমদ খান।

বুধবার পুরো ওয়ার্ডে নিজে ভ্যান চালিয়ে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে মিষ্টি বিতরণ করেছেন রুহিন আহমদ। এদিকে ভ্যানগাড়ি চালিয়ে মিষ্টি বিতরণের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকে গোটা উপজেলায় প্রশংসায় ভাসছেন তিনি।

কাউন্সিলর রুহিন আহমদ খান বলেন, এ বিজয় শুধু আমার নয়, গোটা ওয়ার্ডবাসীর। তারা আমাকে তিনবার নির্বাচনে বিজয়ী করেছেন। তাই আমি বিজয়ের আনন্দ ভোটারদের সঙ্গে উপভোগ করতে মিষ্টি নিয়ে তাদের বাড়িতে বাড়িতে যাচ্ছি। এর আগে মঙ্গলবারও তিনি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নিজে মিষ্টি বিতরণ করেছেন।

আরও পড়ুন