নরসিংদীর হত্যা মামলার আসামি কবির গ্রেপ্তার

নরসিংদীর হত্যা মামলার আসামি কবির গ্রেপ্তার

দুর্ধর্ষ খুনি ও ডাকাত কবির মিয়া একাধিক খুন করে ৩ বছর ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন। শ্যামল ছদ্মনামে গাজীপুরে ট্রাকচালক সেজে আত্মগোপনে ছিলেন।

নরসিংদীর হত্যা মামলার আসামি কবির মিয়াকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি। শনিবার দুপুরে সিআইডি কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান ডিআইজি মাইনুল হাসান।

 

নরসিংদীতে পারিবারিক বিরোধের জেরে এক কিশোরকে গলাকেটে হত্যা করে কবির মিয়া। ঘটনায় প্রায় ৩ বছর পর তাকে গ্রেপ্তার করেছে সিআইডি।

 

ডিআইজি মাইনুল হাসান জানান, মামলার বাদির আবেদনের প্রেক্ষিতে আদালত সিআইডিকে তদন্তের দায়িত্ব দেয়। দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর হত্যা ও ডাকাতি মামলার আসামি কবিরকে গাজীপুর থেকে গ্রেপ্তার করে সিআইডি।

 

জানা যায়, দুর্ধর্ষ খুনি ও ডাকাত কবির মিয়া একাধিক খুন করে ৩ বছর ধরে পালিয়ে বেড়াচ্ছিলেন। শ্যামল ছদ্মনামে গাজীপুরে ট্রাকচালক সেজে আত্মগোপনে ছিলেন। ২০১৭ সালে নরসিংদীর বেলাবো ইউনিয়ন পরিষদ সদস্য রিনা বেগমের বড় ছেলে ফরিদের সঙ্গে বিরোধ হয় আসামিদের। দেয়া হয়েছিল হত্যার হুমকি। জীবনরক্ষায় ফরিদ কক্সবাজার চলে গেলে তার ছোট ভাই মুসাকে টার্গেট করে খুনিরা। দশম শ্রেণির ছাত্র সোহরাব হোসেন মুসাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে।

আরও পড়ুন