করোনায় মারা গেলেন সেন্ট জোসেফ স্কুলের অধ্যক্ষ

করোনায় মারা গেলেন সেন্ট জোসেফ স্কুলের অধ্যক্ষ

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ব্রাদার রবি পিউরিফিকেশন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬১ বছর।

মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক সবুজ চৌধুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, করোনায় আক্রান্ত হয়ে গত এক মাস আগে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হন অধ্যক্ষ রবি পিউরিফিকেশন। সেখানে প্রায় একমাস চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়ে উঠলে সোমবার (৫ অক্টোবর) তাকে বাসায় নিয়ে আসার সিদ্ধান্ত হয়। এর মধ্যে হঠাৎ করে গত রোববার (৪ অক্টোবর) তার পেট ব্যথা শুরু হয়।

তিনি আরও বলেন, এই ব্যথা বেড়ে যাওয়ায় গত সোমবার (৫ অক্টোবর) তাকে আইসিইউতে ভর্তি করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যায় তিনি মারা যান।

স্কুল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় রবি পিউরিফিকেশন মারা যাওয়ার পর তার মরদেহ গাজীপুরের নিজ বাড়িতে নেয়া যাওয়া হয় সেখান থেকে বুধবার (৭ অক্টোবর) সকালে রাজধানীর মোহাম্মদপুরের সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজে আনা হয়। সকাল থেকে রাত ১২টা পর্যন্ত শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ তার অনুসারীরা শ্রদ্ধা নিবেদন করবেন।

এরপর রাতে নেয়া হবে লক্ষ্মীবাজার সেন্ট গ্রেগরি স্কুল অ্যান্ড কলেজে। এবং বৃহস্পতিবার (৮ অক্টোবর) আবারও গাজীপুরে নিয়ে তার সমাধি করার কথা রয়েছে বলে স্বজনদের কাছ থেকে জানা গেছে।

সূত্রঃ সময় নিউজ

আরও পড়ুন