ফরিদপুরের পৃথক সড়ক দুর্ঘটনায় ৮জন নিহত, আহত-১০

ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোড ও ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দি নামকস্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮জন নিহত হয়েছে।

রোববার (২১ মার্চ) সকাল ও ভোররাতে পৃথক ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দি নামকস্থানে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ১০জন।

তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। রোববার সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস-খুলনাগামী একটি ট্রাকের সাথে ঢাকা-খুলনা মহাসড়কের মাঝকান্দি নামকস্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে এক শিশুসহ ৪ জন মারা যায়।

করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল খায়ের জানান, লাশগুলো উদ্ধার করে করিম হাইওয়ে পুলিশ ফাঁড়িতে আনার ব্যবস্থা করা হয়েছে। তবে হতাহতের পরিচয় এখনো জানা যায়নি বলেও জানান তিনি।

অপরদিকে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন। আজ ভোর রাতে ভাঙ্গা বিশ্বরোডে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন শফিকুল খানের পুত্র সাকিল খান (২২)। সে ঢাকার সরকারি তিতুমীর কলেজের বিবিএ ৩য় বর্ষের ছাত্র। অপর নিহত ও আহত দুজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানান, রোববার ভোরে সাকিল তার দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশ্য রওয়ানা দেয়। তারা বিশ্বরোড পৌছালে তাদের মোটরসাইকেল সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটরসাইকেলে থাকা দুই শিক্ষার্থী মারা যায়। আহত অপরজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুত্রঃ সময় নিউজ
আরও পড়ুন