রাজধানী আজমপুরে চাকুরির নামে প্রতারণার ফাঁদ

চাকরি দেয়ার নামে প্রতারণার ফাদ হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা

চাকুরির নামে প্রতারণা করে আসছে এই ধরনের কোম্পানীগুলো যাদের নাই কোন সরকারী অনুমোদন, নাই কোন লাইসেন্স, অনুসন্ধানে বেড়িয়ে আসে বিভিন্ন রাজনীতি ছদ্দ ছায়ায় এভাবেই চাকুরী দিবে বলে হাতিয়ে নেয় নগদ লক্ষ লক্ষ টাকা।

 

বিশেষ প্রতিনিধিঃ
উত্তর সিটি কর্পোরেশনের আত্ততায় গড়ে উঠেছে নামে বেনামের ব্যাঙের ছাতার মত বিভিন্ন কোম্পানির অফিস।
৫০ নং ওয়ার্ডের ১৯ নং রোডের এমডি কাইছার নামে টেক কেয়ার নামে একটি প্রতিষ্ঠান যার নাই কোন সাইনবোর্ড। হাউজ নং ১৮, রোড নং ১৯, মধ্য আজমপুর এভাবেই গড়ে উঠেছে আরেকটি প্রতিষ্ঠান।
এমডি বাদল (লায়ন ফোর্স কোম্পানীর লিঃ পরিচালক) গ্রামের বাড়ী জামালপুর। বর্তমান অফিস ঠিকানাঃ মাঝার রোড, উত্তরখান, ঢাকা। এভাবেই চাকুরির নামে প্রতারণা করে আসছে এই ধরনের কোম্পানীগুলো যাদের নাই কোন সরকারী অনুমোদন, নাই কোন লাইসেন্স, অনুসন্ধানে বেড়িয়ে আসে বিভিন্ন রাজনীতি ছদ্দ ছায়ায় এভাবেই চাকুরী দিবে বলে হাতিয়ে নেয় নগদ লক্ষ লক্ষ টাকা। চাকুরী দিবে বলে তাদের কে বিভিন্ন হাউজে রাখা হয় মাসের পর মাস হাউজে রেখে কোম্পানী গুলো তালা বদ্ধ। আরো একটি প্রতিষ্ঠানের নাম (জি এফটি সি প্রাইভেট কোম্পানী) পরিচালক এমডি বিপ্লব বাড়ি নং ২৪৮ গ্রাউন ফ্লোর, মধ্য আজমপুর, শাহা কবির রোড, কাঁচা বাজার, দক্ষিন খান । বিপ্লব দক্ষিন খান থানার আওমিলীগের সংগঠনের সম্পাদক বলে পরিচয় দেয় । এই ভাবে চাকুরির নামে প্রতারণা করে আসছে প্রতিষ্ঠান গুলো । প্রশসনের নাকের ডগায় অনুমোদন হীন প্রতিষ্ঠান দীর্ঘদিন যাবৎ প্রতারনার স্বীকার হয়ে আসছে সাধারণ জনগন । দূরত্ব এই ধরণে প্রতারকদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়া হক এই কামনা চাকুরি হারা মানুষদের।

আরও পড়ুন