ছাত্রলীগ নেতার ভাবির উড়ে যাওয়া পাখি উদ্ধারে ফায়ার সার্ভিস

বিদেশি পাখিটি কেন্দ্রীয় ছাত্রলীগের এক নেতার ভাবির। প্রাইভেটকার থেকে উড়ে যাওয়া পোষা পাখিটি ধরে দিতে অভিযান চালায় ফায়ার সার্ভিসের একদল কর্মী। অবশেষে তারা পাখিটিকে উদ্ধার করতে সফল হয়। সম্প্রতি মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল এলাকায় মধুমতি সিএনজি স্টেশনে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঢাকা থেকে পরিবারের সদস্যদের নিয়ে প্রাইভেটকার যোগে ঝিনাইদহ যাচ্ছিলেন গৃহবধূ আশিকি। তার সঙ্গে ছিল কোকাকিল নামে এক ছোট্ট বিদেশি পাখি। পাখিটি তার পোষা। পথে মধুমতি সিএনজি স্টেশনে গাড়িতে গ্যাস নেয়ার সময় ঘটে বিপত্তি। হঠাৎ গাড়ির জানালা দিয়ে পাখিটি উড়াল দিয়ে পাশের একটি গাছের মগডালে গিয়ে বসে। এতে কান্নায় ভেঙে পড়েন আশিকি। স্থানীয়রা পাখিটি উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে ডাকা হয় ফায়ার সার্ভিস কর্মীদের। এ সময় ঘিওর উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে অভিযান চালিয়ে পাখিটি উদ্ধার করে আশিকির হাতে তুলে দেয়।

শিবালয় উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল আওয়াল বলেন, বিদেশি পাখিটি কেন্দ্রীয় ছাত্রলীগের এক নেতার (তিনি নাম প্রকাশ করেননি) ভাবির। আসলে তার অনুরোধেই ফায়ার সার্ভিস সদস্যরা পাখিটি উদ্ধার করে দিয়েছেন।

এই ঘটনার বিষয়ে ঘিওর ফায়ার সার্ভিসের টিম লিডার ফজলুর রহমান জানান, স্থানীয় ছাত্রলীগ নেতাদের বিশেষ অনুরোধে পাখিটি উদ্ধার করা হয়েছে।

সূত্রঃ সময় নিউজ
আরও পড়ুন