নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় মা-মেয়ে নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাভার্ডভ্যানের চাপায় মা রুবি আক্তার (৩১) এবং মেয়ে ফাতেমা-তুজ জোহরা (১২) নিহত হয়েছে। দুর্ঘটনায় নাফিজা (০৬) নামে নিহত রুবি আক্তারের আরেক মেয়ে এবং অটোরিকশা চালক হুমায়ুন মিয়া (৩২) গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় এশিয়ান হাইওয়ে সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবি আক্তার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব এলাকার নজরুল ইসলামের স্ত্রী ও ফাতেমা-তুজ-জোহরা নজরুল ইসলামের বড় মেয়ে। নিহত ফাতেমা করাটিয়া মহিলা মাদ্রাসার ৪র্থ শ্রেণীর শিক্ষার্থী।

রূপগঞ্জ উপজেলার ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, দুপুরে বিরাব এলাকায় নিজ বাড়ি থেকে নজরুল ইসলামের স্ত্রী রুবি আক্তার তার বড় মেয়ে ফাতেমা-তুজ-জোহরা (১২) ও ছোট মেয়ে নাফিজা আক্তারকে (০৬) সাথে নিয়ে অটোরিকশা করে বাবার বাড়ি কালাদীর উদ্দেশে যাচ্ছিলেন।

অটোরিকশাটি এশিয়ান হাইওয়ে সড়কের চরপাড়া এলাকায় পৌঁছালে গাজীপুরগামী নারিশ পোল্ট্রি ফিডের কাভার্ডভ্যানটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রুবি আক্তার ও তার বড় মেয়ে মাদ্রাসা শিক্ষার্থী ফাতেমা তুজ জোহরা নিহত হন। আহত হয় ছোট মেয়ে নাফিজা আক্তার ও অটোকশা চালক হুমায়ুন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় ঘাতক কাভার্ডভ্যানসহ চালক তপন চন্দ্র ও হেলপার তারেক মাঝিকে পুলিশ আটক করেছে। তপন চন্দ্র গাজীপুর জেলার কাপাসিয়া থানাধীন চিনাঢুলি এলাকার দিনেশ চন্দ্রের ছেলে ও হেলপার একই জেলার তরগাঁও এলাকার কাদের মাঝির ছেলে বলে জানা গেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে
আরও পড়ুন