দুই পুলিশ কর্মকর্তাকে ছুরি মেরে পালাল আসামি

আসামিকে ধরতে গিয়ে মডেল থানার দুই পুলিশ কর্মকর্তা ছুরিকাঘাতে আহত হয়েছেন। আহতরা হলেন-মডেল থানার এএসআই আশরাফুল ইসলাম এবং ফরোয়ার হোসেন।

বুধবার (০৯ জুন) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার থানাপাড়া গ্রামে ওয়ারেন্টভুক্ত আসামি আলমগীর হোসেনের ছেলে ফারুককে (৩০) গ্রেপ্তার করতে যায় মডেল থানার দুই এএসআই। নিজ বাসায় গ্রেপ্তার করার সময় আসামি ফারুক ছুরি মেরে দুই এএসআইকে আহত করে পালিয়ে যায়।

মডেল থানা সূত্রে জানা যায়, খবর পেয়ে চারঘাট মডেল থানার টহলরত মোবাইল টিম ঘটনাস্থলে এসে আহত দুই এএসআইকে উদ্ধার করে। পরে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন।

আহত এএসআই আশরাফুল বলেন, জিআরভুক্ত বিভিন্ন মামলার আসামী ফারুক নিজ বাসায় অবস্থান করছে এমন সংবাদ পেয়ে তাকে গ্রেপ্তার-কালে পরিবারের সদস্যদের সহায়তায় ছুরি মেরে আমাদের আঘাত করে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর বলেন, পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। তবে সরকারি কাজে বাধা দেয়ার অপরাধে থানায় একটি মামলা হবে।

মামলায় আরও উল্লেখ করা হয়, ওই নারী এসআইকে হেয় প্রতিপন্ন করতে তার নামে ভুয়া অশ্লীল ছবি ও ভিডিও বিভিন্নজনকে পাঠিয়েছেন এসআই ওবাইদুল কবির। ফেসবুক, হোয়াটসঅ্যাপ ও ইমোর মাধ্যমে তিনি এসব পাঠিয়েছেন। এতে ওই নারী এসআই এবং তার পরিবারের সদস্যরা হেয় প্রতিপন্ন হয়েছেন। এ কারণে ভুক্তভোগী এসআই স্বামীসহ দুই এসআইয়ের বিরুদ্ধে মামলা করেছেন।

রাজশাহী নগরের রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, আদালত থেকে তিনি এখনও কোন নথিপত্র পাননি। তাই মামলার বিষয়ে জানি না। নথিপত্র হাতে পাওয়ার পর এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

সুত্রঃ সময় নিউজ
আরও পড়ুন