নাসির উদ্দিন-অমি মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে

অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় অভিযুক্ত ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে সাতদিন করে এবং বাকি তিন নারীর বিরুদ্ধে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

 

মঙ্গলবার (১৫ জুন) মাদক মামলায় চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোর্টের হাকিম নিভানা খায়ের জেসীর আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

 

মঙ্গলবার দুপুরে পুলিশি পাহারায় রাজধানীর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের হাজির করা হয়। এ সময় তাদের আদালতের হাতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। রিমান্ড শুনানির পর নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে সাতদিন করে এবং বাকি তিন নারী লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধার বিরুদ্ধে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

 

সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ পাঁচজনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, নাসির উদ্দিন মাহমুদ (৬৫), তুহিন সিদ্দিকী অমি (৩৩), লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)।

 

এ সময় উত্তরার ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। একইদিন রাতে ওই পাঁচজনের নামে মাদক মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমি ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার আসামি।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে
আরও পড়ুন