সিলেটে মা ও ২ শিশুর লাশ উদ্ধার এবং শিশুর বাবা রক্তাক্ত

 

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় মা ও তার দুই শিশুর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। দুই শিশুর বাবাকেও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার ভোরে উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন বিন্নাকান্দি গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলিমা বেগম (৩০), তার ছেলে মিজান (১০) ও মেয়ে তানিশা (৩)। দুই শিশুর বাবা হিফজুর রহমানকে (৩৫) রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে প্রতিবেশীরা হিফজুর রহমানের ঘরের ভেতর থেকে গোঙানির শব্দ পান। ডাকাডাকি করা হলেও কেউ সাড়া দিচ্ছিলেন না। ঘরের দরজা খোলা পেয়ে প্রতিবেশীরা ভেতরে ঢুকে চারজনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাদের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। মা ও দুই শিশু মৃত ছিলেন। গুরুতর আহত হিফজুরকে হাসপাতালে পাঠানো হয়েছে।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আহাদ সাংবাদিকদের বলেন, জেলা পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে জ‌ড়িত ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় আনা সম্ভব হবে।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে
আরও পড়ুন