এ লড়াই জিততে হবে, ঈদ শুভেচ্ছা বার্তায় প্রধানমন্ত্রী

দেশবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান তিনি। মঙ্গলবার এক ভিডিওবার্তায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

 

চলমান করোনা পরিস্থিতির কথা উল্লেখ করে সরকারপ্রধান বলেন, এ মহামারির বিরুদ্ধে লড়াইয়ে জিততেই হবে। করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে চলার উপর জোর দেন প্রধানমন্ত্রী।

 

ভিডিও বার্তার শুরুতেই দেশবাসীকে সালাম জানিয়ে সরকারপ্রধান বলেন, ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাই সকলকে। প্রবাসী ভাই-বোনদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা।

 

করোনাভাইরাস মহামারীর মধ্যেই বুধবার কোরাবানির ঈদ উদযাপন করতে যাচ্ছে বাংলাদেশ। এবার এমন এক সময়ে ঈদ এসেছে যখন মহামারীর মধ্যে সবচেয়ে খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে বাংলাদেশের মানুষকে।

 

প্রধানমন্ত্রী বলেন, গত এক বছরের বেশি সময় ধরে আমরা করোনাভাইরাস মহামারীর বিরুদ্ধে লড়াই করে যাচ্ছি। আর এই লড়াইয়ে আমরা অনেক আপনজনদের হারিয়েছি। আজকে তাদের স্মরণ করছি। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। তবে এই লড়াইয়ে আমাদেরকে জিততেই হবে। এবং আমরা জিতব ইনশাল্লাহ।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে
আরও পড়ুন