একদিনে ১৭ জেলায় আরো ১৬০ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে কুষ্টিয়া, ময়মনসিংহসহ ১৭ জেলায় ১৬০ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ৯৬ এবং উপসর্গে মারা গেছেন ৬৪ জন। চিকিৎসকরা জানান, করোনার সাথে অন্য জটিল রোগ থাকায় কমানো যাচ্ছে না মৃত্যুহার। উপসর্গ দেখা দিলেই দ্রুত পরীক্ষার তাগিদ দিয়েছেন তারা।

 

কুষ্টিয়া করোনা ডেডিকেটেড হাসপাতালে ১৯ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ১৫ জন আর উপসর্গ নিয়ে মারা গেছেন ৪ জন। ময়মনসিংহে মারা গেছেন ১৭ জন। তার মধ্যে ১০ জনের মৃত্যু করোনায়, আর বাকি ৭ জন ভুগছিলেন উপসর্গে। জেলায় নতুন করে শনাক্ত হয়েছে ৯৩ জন।

 

রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে ১৪ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে করোনা আক্রান্ত হয়ে ১০ জন ও উপসর্গে মারা গেছেন ৪ জন। বরিশালে ৪ জন করোনায় ও উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। জেলায় নতুন করোনা রোগী শনাক্ত ২৭৩ জন। এপর্যন্ত শনাক্ত রোগী ১২ হাজার ৩০২ জন।

 

ফরিদপুরে মৃত ১৩ জনের মধ্যে করোনায় ৫ জন এবং উপসর্গে মৃত্যু হয়েছে ৮ জনের। জেলায় নতুন শনাক্ত রোগী ৯৩ জন।করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে ১১ জনের মৃত্যু হয়েছে। মহানগরীতে ৪ জন এবং বাকি ৭ জন মারা যান বিভিন্ন উপজেলার হাসপাতাল ও স্বাস্থ্য কমপ্লেক্সে।

 

খুলনায় করোনায় আক্রান্ত হয়ে ১১ জন মারা গেছেন। সাতক্ষীরায় করোনায় ১ এবং উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু হয়েছে।এছাড়া করোনা ও উপসর্গ নিয়ে যশোর, নাটোর, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, কিশোরগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় বেড়েছে সংক্রমণ ও মৃত্যুর হার।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে
আরও পড়ুন