ঢাকা এ্যাভিয়েশন ক্লাবে র‍্যাবের অভিযানে ১৪ জুয়াড়ি গ্রেফতার

আবদুল্লাহ আল নোমানঃ

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ঢাকা এ্যাভিয়েশন ক্লাবে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১৪ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাব-১ এর সহকারী পুলিশ সুপার সহকারী পরিচালক (অপস্ অফিসার) মুশফিকুর রহমান তুষার আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এসময় ধৃত জুয়াড়িদের নিকট থেকে জুয়া খেলার ৩২ সেট কার্ড, জুয়া খেলার নগদ ৬৮ হাজার ০৯০ টাকা, ১৭ টিমোবাইল ফোন ও ১৭ টি সিমকার্ড উদ্বারমূলে জব্দ করা হয়।

মুশফিকুর রহমান তুষার জানান, গোপন সংবাদের ভিওিতে র‍্যাব-১এর একটি আভিযানিক দল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে রাজধানীর বিমানবন্দর থানার উওরা সেক্টর-০১, রোড় নং-০৭, বাড়ি নং-১৫ এর ৪র্থ তলায় অবস্থিত“ ঢাকা এ্যাভিয়েশন ক্লাব লিমিটেড” নামীয় প্রতিষ্ঠানের অভ্যন্তরে কতিপয় লোক একত্রিত হয়ে অবৈধ ও বেআইনীভাবে জুয়া খেলছে। পরে এমন প্রাপ্ত সংবাদের ভিওিতে র‍্যাব-১ এর একটি দল সেখানে বিশেষ অভিযান চালিয়ে মোট ১৪ জন ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ আনোয়ার হোসেন আসাদ (৪৫), মোঃ কামরুল হুদা চৌধুরী (৫৫), মোঃ আলীনূর রহমান ((৪৫), জাকির মোহাম্মদ আব্দুল্লাহ (৫৫), মোঃ ইব্রাহিম সিকদার (৫০), মোঃ হারিজ উদ্দিন (৫৮), মোঃ জাহাঙ্গীর আলম (৫০), মোঃ মাসুদরানা (৩৫), মোঃ সাইফুল ইসলাম (৬৩), মাহবুব হোসেন (৫৫), মোঃ মজিবর রহমান (৫১), মোঃ জাবেদ হোসেন সাকিব (৪০), মোঃ শহিদুল ইসলাম(৪৯), ও মোঃ সাদিকুল ইসলাম (৬০) প্রমুখ।

এবিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে
আরও পড়ুন