হবিগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ৬

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। সকালে উপজেলার নছরতপুর পাওয়ার প্ল‍্যান্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

প্রতিদিনের মতো কাজে যোগ দিতে স্বামী আব্দুল আহাদের অটোরিকশায় চড়ে রওনা হন হনুফা। একই কারখানার আরো ৫ জন ছিলেন অটোরিকশায়। সাড়ে ৭টার দিকে নছরতপুর গেইটের কাছে হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে অটোরিকশাটির।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো: মোয়াজ্জেম হোসেন বলেন, ঘটনাস্থলেই মৃত্যু হয় আহাদ-হনুফা দম্পতিসহ ৬ জনের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যান আরো একজন।

অসহায় স্বজনদের একমাত্র দাবি, পুলিশী প্রক্রিয়া শেষে দ্রুত মরদেহ পেতে চান তারা। অটোরিকশার যাত্রীরা সবাই প্রাণ-আরএফএল গ্রুপের স্থানীয় কারখানার কর্মী।

এদিকে, নারায়ণগঞ্জ, বরগুনা ও যশোরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ৭ জন। আহত হয়েছেন আরো ৩ জন। গতরাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জে পণ্যবাহী ট্রাকের সাথে প্রাইভেটকারের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান প্রাইভেটকারের চালকসহ তিন যাত্রী।আহত হন আরো একজন। দুর্ঘটনা কবলিত ট্রাক ও প্রাইভেটকারটি জব্দ করা গেলেও পালিয়ে গেছে ট্রাকের চালক ও তার সহকারী।

বরিশাল-কুয়াকাটা মহাসড়কে বরগুনার ব্রিকফিল্ড এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে মারা গেছেন তিনজন। এদের মধ্যে তাপ বিদ্যুৎ কেন্দ্রের চীনা ২ ইঞ্জিনিয়ার রয়েছেন। দুর্ঘটনা আহত হয়েছেন একজন।

এছাড়া যশোরের মনিরামপুরে বাসের ধাক্কায় মারা গেছেন এক মোটরসাইকেল আরোহী।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে
আরও পড়ুন