ইসলামপুরে মাদ্রাসা থেকে ০৩ জন ছাত্রী নিখোঁজ; তিন দিনে মেলেনি কোন সন্ধান

সুমন ইসলামঃ

জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলাবাজার সভুকড়া দারুতাক্কুয়া মহিলা কওমি মাদরাসা থেকে মীম (৯), মনিরা (১১) ও সূর্য্যবানু (১০) নামের তিন ছাত্রী নিখোঁজ হয়েছে। এ ঘটনায় ইসলামপুর থানায় একটি জিডি করেছেন ছাত্রীদের অভিভাবকরা।

 

নিখোঁজরা মীম গাইবান্ধা ইউনিয়নের পোড়ার চর সরদার পাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে, মনিরা গোয়ালের চর ইউনিয়নের সভুকড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে এবং সূর্য্যবানু দক্ষিণ সভুকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে।

 

 

মীমের মা হাসিনা বেগম জানান, গত রোববার দুপুরে মাদরাসা থেকে তাকে জানানো হয় যে, মেয়ে মাদরাসায় নেই। এরপর অনেক খোঁজাখুঁজি করেও মেয়েকে পাওয়া যায়নি।

 

মাদরাসার মুহতামিম আসাদুজ্জামান জানান, রোববার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য সকল ছাত্রীকে ডেকে উঠানো হয়। সবাই নামাজ পড়তে গেল ওই তিন ছাত্রী পেছনের জানালা দিয়ে পালিয়ে যায়। পরে অবিভাবকদের জানানো হয়।

 

এদিকে দু’দিনেও নিখোঁজ তিন ছাত্রীর সন্ধান না পাওয়ায় সোমবার বিকেল ৩টার দিকে ইসলামপুর থানায় জিডি করেন ছাত্রীদের অভিভাবকরা।

ইসলামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাধারণ ডায়েরি হয়েছে। মাদ্রাসার মুহতামিম মাওলানা আসাদুজ্জামানকে পুলিশের নজরদারিতে রাখা হয়েছে।

টুয়েন্টিফোর বাংলাদেশ নিউজ/এসকে
আরও পড়ুন