মাননীয় ধর্মপ্রতিমন্ত্রীর ৬৬ তম জন্মদিনে শুভেচ্ছা ও শুভ কামনা

 

সুমন ইসলামঃ

জামালপুর -২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল ১৯৫৬ সালের ২ জানুয়ারী জামালপুরের ইসলামপুর উপজেলার সিরাজাবাদ গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন।তিনি নব্বই এর দশকে ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে থাকাকালীন ইসলামপুর উপজেলার উন্নয়নে মনোনিবেশ করেন।

২০০৮ সালে জনগনের বিপুল ভোটে ১ম বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়ে অবহেলিত ইসলামপুরকে উন্নয়নের ছোয়া দেন।ইসলামপুরবাসী তাকে কর্মবীর উপাধিতে ভূষিত করেন।

টানা ৩ বারের মত সংসদ সদস্য হিসাবে দায়িত্ব পালনের ২ বছরের মধ্যেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে গণপ্রজাতন্ত্রী বাললাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসাবে নিযুক্ত করে পুরষ্কৃত করেন। দেশে ধর্মীয় সম্প্রীতি জোরদার করনের জন্য প্রতিটি জেলায় সভা করে দৃষ্টান্ত স্থাপন করে সকল ধর্মের মানুষের কাছে প্রশংসিত হয়েছেন।

তিনি তার নির্বাচনী এলাকা ইসলামপুরের অপ্রতিদ্বন্দী জননেতা। ইসলামপুর আওয়ামীলীগের সভাপতি হিসাবে তিনি দলকে সুসংগঠিত করে দলকে অধিকতর শক্তিশালী করেছেন। জন্মদিনে ইসলামপুরবাসীর সাথে আমিও তার শুভ কামনা,দীর্ঘজীবি ও সর্বক্ষেত্রে সফলতা কামনা করছি।

আরও পড়ুন