Daily Archives

সেপ্টেম্বর ২১, ২০২০

সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের সামনে প্রবাসীদের বিক্ষোভ

টিকিট পাওয়ার দাবি ও সৌদি এয়ারলাইনস কর্তৃপক্ষের অনিয়মের অভিযোগে দিনভর বিক্ষোভ করেছেন প্রবাসী কর্মীরা। সকাল থেকেই সৌদি এয়ারলাইনস কারওয়ানবাজার অফিসের সামনে টিকিটের জন্য জড়ো হন ছুটিতে থাকা সৌদি আরব প্রবাসীরা।

সৌদি-বাংলাদেশ সব নিয়মিত ফ্লাইট বাতিল

রবিবার ( ২০ সেপ্টেম্বর) প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়, পররাষ্ট্র মন্ত্রণালয় ও বেসামরিক বিমান চলাচল মন্ত্রণালয়ের সাথে অনলাইনে একটি মিটিং হয়। সেখানে এ বিষয়ে বিস্তারিত আলোচনা হয় বলে জানায় ঐ কর্মকর্তা। সৌদি আরব বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে…

মৃত ব্যক্তিদের না বলা কথা জানিয়ে দেওয়া যার পেশা

বিল এডগার মৃত ব্যক্তিদের প্রতিনিধিত্ব করেন। অন্ত্যেষ্টিক্রিয়া হাজির হয়ে তিনি তাদের হয়ে লোকজনের কাছে অপরাধের কথা স্বীকার করেন।

হাটহাজারী মাদ্রাসার পরিবেশ কি স্বাভাবিক হতে শুরু করেছে

তিন দশকের বেশি সময় ধরে মহাপরিচালকের পদে থাকা আহমদ শফীকে তার পদ থেকে অব্যাহতি দেয়ার একদিন পরই তিনি মারা যান।

আহমদ শফী: হাটহাজারী মাদ্রাসার কর্তৃত্ব ছাড়তে বাধ্য হলেন

মি: শফীর ছেলে আনাস মাদানীকে মাদ্রাসায় বিক্ষোভের মধ্যে দু'দিন আগে পরিচালনা কমিটির বৈঠক থেকে অব্যহতি দেয়া হয়।

ব্যবসায়ী আজিজ হত্যা: একজনের মৃত্যুদণ্ড, আরেকজনের যাবজ্জীবন

আজিজ চাকলাদার ওরফে ঢাকাইয়া আজিজ লালবাগ রোডের বাসা থেকে খুলনা যাওয়ার পথে নিখোঁজ হন। আজিজকে খুঁজে না পেয়ে ছোট ভাই মো. বাচ্চু মিয়া লালবাগ থানায় একটি জিডি করেন।

না.গঞ্জের মসজিদে বিস্ফোরণ: বিদ্যুৎ মিস্ত্রি মোবারক ২ দিনের রিমাণ্ডে

গত ৪ সেপ্টেম্বর মসজিদে বিস্ফোরণে ৩৭ জন দগ্ধ হয়। তাদের মধ্যে এখন পর্যন্ত ৩৩ জনের মৃত্যু হয়েছে। এখনও হাসপাতালের আইসিইউতে আশঙ্কাজনক রয়েছেন ৪ জন।

নবজাতকের পেট কেটে ফেলল চিকিৎসক

রবিবার জেলা শহরের কাউতুলী এলাকার দি আল ফালাহ মেডিকেল সেন্টারে এই ঘটনা ঘটে। ফারজানা আক্তার ব্রাহ্মণবাড়িয়ার জেলার আখাউড়া উপজেলার ভারতীয় সীমান্তবর্তী বাউতলা এলাকার তৌহিদুল ইসলামের স্ত্রী। এই ঘটনার হাসপাতালের চিকিৎসক-মালিক সহ সবাই পালিয়ে গেছে।